Forest earn

- ফরেস্ট এর ইনবেস্ট এ আপনি ব্যবসা করুন-

Open a [Forest Earning]  account 



ফরেস্ট আর্নি কি ?
আমাদের এটা একটা প্রডাক্ট রিসেলিং এবং ফ্রিলেন্সিং সাইট বলা যায় । আমাদের কাছে প্রায়  1000+ প্রডাক্ট স্টক এ থাকে । আপনাদের কাজ হচ্ছে শূধু সেল করা । আপনাকে কোন প্রডাক্ট আমাদের কাছ থেকে কিনতে হবে না। আপনি শুধু অর্ডার নিবেন এবং আমাদের ওয়েবসাইট এ সাবমিট করে দিবেন। ডেলিভারি করার জন্য যত প্রসেসিং আসে সব আমরা করব ।
-প্রিয় ভাই ও বোনেরা। আপনারা অনেকেই আছেন যারা ঘরে বসে  ইনকাম করতে চান । তাদের জন্যই আমাদের এই Website । আমরা সারা বাংলাদেশ এ বেকার যুবকদের নিয়ে কাজ করতেছি । আপনি যদি পার্ট টাইম অথবা ফুল টাইম কাজ করতে ইচ্ছুক থাকেন তাহলে আমাদের সাথে কাজ করতে পারেন ।
-আমাদের দেশে কি পরিমান বেকার যুবক আছে তা আমরা সবাই ভাল করেই জানি। আমাদের Forest Earn এর উদ্দেশ্য হলো সেই সকল বেকার যুবকদের নিয়ে কাজ করা। আপনারা অনেকেই আছেন যারা ঘরে বসে ইনকাম করার কথা ভাবছেন। তারা আমাদের এই মার্কেটপ্লেস (Forest Earn) থেকে প্রডাক্ট নিয়ে সেল করে ঘরে বসেই ইনকাম করতে পারবেন।

ভিডিও দেখুন আগে 
ফরেস্ট আর্নি কি ? ভিডিও কিভাবে একাউন্ট করবেন ? ভিডিও ওয়ার্ডার সাবমিট ? ভিডিও টাকা উঠানো ?  ভিডিও ড্যাশবোর্ড পরিচিতি ?  ভিডিও

আমাদের কাজের ধরণ ?
আমরা চায়না এবং অনান্য দেশ থেকে অনেক ধরণের প্রডাক্ট ইমপোর্ট করে থাকি । আমাদের কাছে এখন প্রায় 1000+ প্রডাক্ট আছে । বর্তমানে (ফেইজবুক মার্কেটপ্লেস,ফেইজবুক পেইজ,ফেইজবুক বুস্টিং,ইউটিউব রিভিও ভিডিও করে) এই মাধ্যমে  বিনা ইনবেস্ট এ প্রডাক্ট সেল করা সম্ভব । 

কি পরিমান টাকা ইনকাম করা সম্ভব ?
মনে করুন একটি প্রডাক্ট এর দাম যদি ১০০০ টাকা হয়,আর আপনি যদি ১২০০ টাকা সেল করেন তাহলে প্রতিদিন যদি ৫ টা প্রডাক্ট সেল করতে পারেন তাহলে ২০০০ টাকা ইনকাম করা সম্ভব । যদি আপনি অনেকগুলো একাউন্ট থেকে কাজ করেন তাহলে মাসে-(৩০,০০০-৬০,০০০) এর ও বেশী ইনকাম সম্ভব ।


কাজ কিভাবে শুরু করবেন ?
১.ওয়েবসাইট এ একাউন্ট করতে হবে ।
২.একাউন্ট করার পর আমাদের ওয়েবসাইট থেকে প্রডাক্ট এর ছবি এবং প্রডাক্ট এর বিস্তারিত নিয়ে কাজ করতে হবে।
৩.অপনার মূল কাজ হচ্ছে প্রডাক্ট সেল করা (ফেইজবুক মার্কেটপ্লেস,ফেইজবুক পেইজ,ফেইজবুক বুস্টিং,ইউটিউব রিভিও ভিডিও করে) এই মাধ্যমে আপনি প্রডাক্ট সেল করতে পারেন।
৪.যে কোন প্রডাক্ট এ ১০০-৩০০ টাকা পর্যন্ত বেশী রেখে প্রডাক্ট এর এড দিবেন।
৫.আপনি ওয়ার্ডার পাওয়ার পর আমাদের ওয়েবসাইট এ কাস্টমারের নাম ঠিকানা ইত্যাদি দিয়ে ওয়ার্ডার সাবমিট করে দিন।
৬.প্রডাক্ট পেকেজিং থেকে শুরু করে কাস্টমার এর কাছে পৌছে দেওয়ার দায়িত্ব আমাদের।
৭.প্রডাক্ট ডেলিভারি হওয়ার ১ ঘন্টার মধ্যে পেমেন্ট আপনার একাউন্ট এ যোগ করে দেওয়া হবে।
৮.পেমেন্ট উইথ্র করতে আপনার বিকাশ নাম্বার ব্যবহার করুন।
৯.টাকা উইথ্র দেওয়ার ১ ঘন্টার মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন। 
১০.যে কোন সমস্যা ও পরামর্শের জন্য Support a sms 
প্রডাক্ট সেল কিভাবে করবেন ?
১.বর্তমানে ফেইজবুক একটি পপুলার সোস্যাল মিডিয়া আপনি চাইলে ফেইজবুকের মাধ্যমে প্রডাক্ট বিক্রি করতে পারেন। ২ টি উপায়ে বিক্রি করা যাবে : A & B
(A) ফেইজবুক এ মার্কেট প্লেস এ বিনা ইনবেস্ট এ আপনি যে কোন প্রডাক্ট সেল এর জন্য এ্যাড দিতে পারবেন। কাস্টমার যদি কোন প্রডাক্ট এর ওয়ার্ডার করতে চায় তাহলে অপনি সহজে কোন এ্যাড ফি ছাড়া ওয়ার্ডার পেয়ে যাবেন।
(B) ফেইজবুক এ প্রডাক্ট এর এ্যাড সবার কাছে পৌছে দেওয়ার জন্য যে কোন প্রডাক্ট এর বুস্ট করতে পারেন। বুস্ট করার জন্য আপনাকে একটি পেইজ সাজিয়ে সেখানে আপনার প্রডাক্ট এর ছবি অথবা ভিডিও দিয়ে বুস্টিং করে দিলে অনেক সেল পাওয়া যাবে।
- বুস্টিং করার অনেক প্রতিষ্টান রয়েছে তবে নিজের কার্ড দিয়ে বুস্টিং করা ভাল। আমি একটি ভাল বুস্টিং কোম্পানীর লিংক দিয়ে দিলাম। আপনারা যারা বুস্টিং করে কাজ করতে চাচ্ছেন তারা এই প্রভাইডার এর সাথে যোগাযোগ করতে পারেন।
২. বর্তমানে ইউটিউব একটি পপুলার ভিডিও সোস্যাল মিডিয়া আপনি চাইলে ইউটিউব এ একটি চ্যানেল তৈরী করে এই চ্যানেলের মাধ্যমে প্রডাক্ট বিক্রি করতে পারেন। আপনি ফরেস্ট এর কাছ থেকে প্রডাক্ট নিয়ে সেই প্রডাক্ট এর ভিডিও রিভিও আপনার চ্যানেল এ আপলোড করে প্রডাক্ট বিক্রি করতে পারেন।
৩.বিক্রয়.কম , সেলবাজার.কম এবং বাংলাদেশ এ অনান্য অনেক ওয়েবসাইট আছে যেখানে আপনি ফ্রি এড দিতে পারেন। এইভাবে আপনি ফ্রি কোন প্রকার পেমেন্ট ছাড়া অনেক সেল পাওয়া যাবে।
৪.অনেক পতিষ্ঠান আছে যেসব প্রতিষ্ঠান প্রডাক্ট সেলিং নিয়ে অথাৎ মার্কেটিং নিয়ে কোর্স করিয়ে থাকে। আপনি যদি একটি কোর্স করতে পারেন তাহলে আপনি অনলাইন থেকে অনেক ওয়ার্ডার পেতে পারেন।
অনান্য ই-কমার্স সাইট ও আমাদের মধ্যে পার্তক্য কি ?

আমরা দেখে থাকি দারাজ এবং অনান্য ই-কমার্স যে সাইটগুলো রয়েছে এখারে প্রফিটেবল হচ্ছে  ই-কমার্স এর মালিক এবং সেলার যারা তারা ।  কিন্ত আমাদের এই প্লাটফর্মের মাধ্যমে সাধারন বেকার লোকেরা উপকৃত হবে।
টিম নিয়ে কাজ করা ?
আপনারা অনেকেই আছেন যারা সবেমাত্র এস.এস.সি অথবা এইচ.এস.সি পরীক্ষা দিয়েছেন। আপনাদের বন্ধু মহল অযথা আড্ডা দিয়ে অনেক সময় নষ্ট করেন। আপনারা ১০-২০ জন মিলে একটি টিম তৈরী করে আমাদের সাথে কাজ করতে পারেন।


--- একাউন্ট এবং অর্ডার সংক্রান্ত তথ্য  ---


কিভাবে নতুন একাউন্ট খুলবেন ? 
->নতুন একাউন্ট খোলা একদম সহজ। নতুন একাউন্ট অপশন এ ক্লিক করুন । এখানে কিছু ডাটা চাইবে এগুলো দিয়ে সাবমিট করে দিন । 
কিছু তথ্য যেমন- আপনার নাম, মোবাইল নাম্বার, ইমেইল আইডি, ঠিকানা ইত্যাদি তথ্য দিয়ে সাবমিট করার সাথে সাথে আপনার রিসেলার একাউন্টটি একটিভ করে দেয়া হবে

আমার একাউন্ট হয়ে গেছে কিভাবে বুঝব ?

-> একাউন্ট করার সাথে সাথে যদি ড্যাশবোর্ড দেখতেপান তাহলে বুজে নিবেন আপনার একাউন্ট একটিভ অবস্তায় আছে। 


প্রডাক্ট এর রিসেলিং প্রাইজ কিভাবে দেখব ?

-> অবশ্যই খেয়াল রাখবেন আপনার একাউন্ট টি লগিন করা অবস্তায়  প্রডাক্ট এর প্রাইজ গুলো দেখতে পাবেন। অপনি অবশ্যই এই দামের বেশী দিয়ে সেল করবেন। 

কিভাবে নতুন অর্ডার সাবমিট করবো? 

->যে প্রডাক্ট টি ওয়ার্ডার পরেছে সেই প্রডাক্ট টির (Add to cart) যাবেন। তারপর (Proceed Chekout) এ যাবেন।

আমার প্রফিট কিভাবে এড করব ?

->প্রডাক্ট্ এর নির্দিষ্ট দাম থেকে আপনার দাম বাদ দিলে যা থাকবে সেইটাই হবে আপনার লাভ যেমন (৬৮০-৮৮০ = ২০০ টাকা) এই প্রডাক্ট টি সেল হলে আপনার লাভ হবে ২০০ টাকা। প্রডাক্ট ডেলিভারি হওয়ার সাথে সাথে আপনার প্রফিটের টাকা আপনার একাউন্ট এ ডুকে যাবে।

টাকা কিভাবে উঠাবো ?

->Money Withdraw বাটনে ক্লিক করে যে পরিমান টাকা উঠাতে চান সে পরিমান টাকা লিখে Send A Withdraw Request ক্লিক করুন। আপনার উইথ্রকৃত টাকা ১ ঘন্টার মধ্যে আপনার বিকাশ নাম্বার এ ডুকে যাবে।



অর্ডার সাবমিট করতে কত টাকা অগ্রিম পেমেন্ট করতে হবে? 
->ওয়ার্ডার সাবমিট করার জন্য আমাদের কোন টাকা পেমেন্ট করতে হবে না। কিন্তু যদি কোন কাস্টমার ডেলিভারী চার্জ না দেয় তবুও আমরা ডেলিভারি করব।  শুধু ডেলিভারি চার্জ টা নিয়ে নিলে ভাল-তাহলে কোন রিস্ক থাকবে না।

রেজিস্ট্রেশন ফী সম্পর্কে জানতে চাই? 
->আপনার পারসোনাল বিকাশ নাম্বার থেকে সেন্ড করবেন। আপনি যে নাম্বার এ টাকা উইথ্র দিবেন সেই নাম্বার থেকে টাকা পাঠাবেন।


অর্ডার রিসিভ করার পর কি আমার প্রফিট পেয়ে যাব ? 
-আপনার ওয়ার্ডার সম্পূর্ন হওয়ার পর আমাদের একাউন্ট এ টাকা আসার সাথে সাথেই আপনার ডেশবোর্ড এ টাকা চলে যাবে । 

আমি কি কুরিয়ারের পার্সেল অনলাইনে ট্র্যাক করতে পারবো?
জি পারবেন! পাঠাও কুরিয়ারের সকল পার্সেল অনলাইনে ট্র্যাক করতে পারবেন এবং জানতে পারবেন আপনার পার্সেল এখন কোথায় আছে বা ডেলিভারি হয়েছে কিনা। ডেলিভারির আগে কাস্টমারের নাম্বারে এসএমএস এর মাধ্যমে ডেলিভারির তথ্য জানিয়ে দেয়া হয়। 

অর্ডার করা প্রোডাক্ট কোন কুরিয়ারের মাধ্যমে ডেলিভারি হবে?
অর্ডার করা প্রোডাক্ট(Pathao,Redx,Steadfast মাধ্যমে ঢাকা সহ সারা বাংলাদেশের গ্রাম পর্যায়েও হোম ডেলিভারি করা হচ্ছে (তবে সেন্টমার্টিন, টেকনাফের কিছু দুর্গম এলাকা এছাড়াও যেসকল গ্রামে চলাচলের জন্য রাস্তা খুবই দুর্গম সেগুলি বাদে)।


অর্ডার বুকিং এর কত দিনের মধ্যে ডেলিভারি হবে?
সাধারণত, অর্ডার বুকিং করার 2 days মধ্যে ঢাকায় এবং 3 days মধ্যে ঢাকার বাইরে ডেলিভারি করা হয়ে থাকে। তবে কিছু ক্ষেত্রে যেমন প্রাকৃতিক দুর্যোগ, বন্যা, রাজনৈতিক সমাবেশ বা নির্বাচন ইটারই কারণে এর থেকেও কিছুটা সময় বেশী লাগতে পারে।

কোন অর্ডারে কত প্রফিট সেটি কিভাবে দেখবো?
আপনি যখন আমাদের সাথে রিসেলিং করবেন তখন আপনার একাউন্ট এ ওয়ার্ডার নাম্বার অনুযায়ী কত প্রফিট হলো তা দেখতে পাবেন। মোট সেল কত এবং আপনার লাভাংশ আলাদা করে দেওয়া  থাকবে।

অর্ডার ক্যান্সেলেশন চার্জ সম্পর্কে জানতে চাই ?
আপনার সাবমিট করা কোন ওয়ার্ডার যদি ফেরত আসে তাহলে ডেলিভারী চার্জ আপানার একাউন্ট থেকে কাটা হবে না ।

আমি কি আমার পছন্দমত দামে প্রোডাক্ট সেল করতে পারবো?
জি পারবেন! আমাদের লিস্টের যেকোনো প্রোডাক্ট আপনি আপনার মত দাম সেট করে সেল করতে পারবেন। তবে সব প্রোডাক্টের ক্ষেত্রেই আমাদের সাজেস্টেড প্রাইস দেয়া থাকবে। তবে প্রোডাক্ট মার্কেট প্রাইসের থেকে খুব কমে সেল করা যাবেনা। মার্কেটিং করে প্রফিট আর্নিং করাই মুল উদ্দেশ্য কম দামে সেল করে মার্কেট নষ্ট করা নয়। 

--- প্রফিট এবং পেমেন্ট সংক্রান্ত তথ্য --- 

প্রফিটের টাকা আমি কিভাবে পাবো বা উত্তোলন করবো?
অপনি প্রতিদিন আপনার সেল এর আপডেট পেয়ে যাবেন । আপনার প্রফিট 100 টাকা হলেই আপনি টাকা উঠাতে পারবেন (প্রয়োজন এর কম হলেও যাবে)। আপনার বিকাশ/রকেট/নগদ অথবা ব্যংক এ টাকা পাঠানো যাবে।

কতদিন পর পর প্রফিটের টাকা দেয়া হবে?
নির্দিষ্ট কোন দিন নেই । আপনি যেইদিন টাকা উঠাবেন ঠিক তার 1 ঘন্টার মধ্যে আপনার একাউন্ট এ টাকা চলে যাবে । 

কোন অর্ডারে কত প্রফিট সেটি কিভাবে দেখবো?
-আপনার ওয়ার্ডার এর প্রফিট আপনার একাউন্ট এ লিস্ট অনুযায়ী সাজানো থাকবে। আপনি যে কয়টি প্রডাক্ট সেল করেছেন সবগুলো প্রডাক্ট এর প্রফিট আলাদা ভাবে দেখতে পাবেন।

অর্ডার রিসিভ করার পর কি আমার প্রফিট পেয়ে যাব ? 
-আপনার ওয়ার্ডার সম্পূর্ন হওয়ার পর আমাদের একাউন্ট এ টাকা আসার সাথে সাথেই আপনার ডেশবোর্ড এ টাকা চলে যাবে ।

  আমি কি আমার পছন্দমত দামে প্রোডাক্ট সেল করতে পারবো?

-অপনি আপনার পছন্দ মত দামে সেল করতে পারবেন কিন্তু প্রাইজ এড করার সময় মনে রাখবেন প্রত্যেক টি প্রডাক্ট এর মার্কট নির্দিস্ট প্রাইজ আছে। আপনি যদি বেশী লাভ করতে চান তাহলে সেল করা কঠিন হয়ে যাবে।


ঢাকায় এবং ঢাকার বাইরে কুরিয়ার চার্জ কত টাকা?
-ঢাকার মধ্যে ডেলিভারী চার্জ - ৭০ টাকা এবং ঢাকার বাহিরে ডেলিভারী চার্জ - ১৩০ টাকা



--- রিটার্ন এবং ওয়ারেন্টি সংক্রান্ত তথ্য ---

কাস্টমার প্রোডাক্ট ডেলিভারি রিসিভ না করলে কি করনীয়?
-কাস্টমার যদি প্রডাক্ট রিসিভ না করে তাহলে কি কারনে রিসিভ করবে না তা জেনে ওয়ার্ডার কেনসেল করতে হবে। যদি কোন কারণ ছাড়া কাস্টমার প্রডাক্ট রিসিভ না করে তাহলে ডেলিভারি চার্জ কাস্টমার ডেলিভারি ম্যান এর কাছে দিবে

কাস্টমারের প্রোডাক্ট পছন্দ না হলে কি রিটার্ন করতে পারবে?
-কাস্টমার এর যদি কোন প্রডাক্ট পছন্দ না হয় তাহলে যথাযথ কারণ দেখিয়ে প্রডাক্ট রিটার্ন করতে পারবে।

প্রোডাক্ট কাজ না করলে কিভাবে টেকনিক্যাল সাপোর্ট পাবে?
-যদি কোন প্রডাক্ট নেওয়ার পর সমস্যা দেখা দেয় তাহলে আমাদের হেল্পলাইন এ কল করে সমাধান নিতে পারবে।

প্রোডাক্টের ওয়ারেন্টি পলিসি কি?
-সব ধরণের প্রডাক্ট এর ওয়ারেন্টি থাকে না । যে সকল প্রডাক্ট এর ওয়ারেন্টি দেওয়া থাকবে সে সকল প্রডাক্ট এর সমস্যা ঠিক করে দেওয়া হবে।

প্রোডাক্টের সমস্যা হলে কাস্টমার প্রোডাক্ট কোন ঠিকানায় পাঠাবে?
-প্রডাক্ট রিটার্ন করার প্রয়োজন হলে আমাদের হেড-অফিসের ঠিকানায় পাঠাবে।

প্রোডাক্টের সমস্যা হলে কাস্টমার প্রোডাক্ট কার ঠিকানায় পাঠাবে?
-যদি কোন প্রডাক্ট এর সমস্যা হয় তাহলে কাস্টমার আমাদের ঠিকানায় পাঠাবে।

অর্ডার কম্পলিট হতে কতদিন লাগে?
- ঢাকার মধ্যে ১-২ দিন । ঢাকার বাহিরে ২-৩ দিনের মধ্যে ডেলিভারি হয়ে যাবে ।

প্রবাস থেকে কি এই ওয়েবসাইট এ কাজ করা যাবে ?
-অবশ্যই করা যাবে ।

মোবাইল ফোন দিয়ে এই কাজ করা যাবে কি?
-অবশ্যই করা যাবে । তবে আপনার একটি কম্পিউটার থাকলে ভাল।

সাইন আপ ফি (50 TK) কি প্রতি বছর বছর পে করতে হবে?
-আমাদের এখানে সাইন আপ ফি সারা জীবনের জন্য একবার ই করতে হবে । বছর বছর রেনু করতে হবে না ।

সেল করার জন্য কম্পানি থেকে কি পোডাক্ট কিনতে হবে?
-আমরা সব ধরনের প্রডাক্ট স্টক করে থাকি । আপনাকে কোন প্রডাক্ট কিনতে হবে না ।

এইটা কি শুধু বাংলাদেশের জন্য নাকি ওয়ার্ল্ড ওয়াইড করা যাবে?
-এই ব্যবসা বিশ্বের যে কোন জায়গা থেকে যে কোন ব্যাক্তি করতে পারবে।

প্রোডাক্ট পার্সেল করার দায়িত্ব কার ?
-প্রডাক্ট পার্সেল করার দায়িত্ব সম্পূর্ণ আমাদের । আপনাদের প্রডাক্ট পার্সেল এর কোন দায়িত্ব নিতে হবে না।

কাস্টমার প্রোডাক্ট রিটার্ন দিতে চাইলে সেই পলিসি কি?
-কাস্টমার কেন প্রডাক্ট টি রিটার্ন করবে তার যথাযথ কারণ দেখানো হলে প্রডাক্ট রিটার্ন করা হবে ।

প্যাকেজিং কোন শপের নাম দিয়ে করা হবে ?
- প্যাকেজিং অবশ্যই আমাদের শপের নামে দেওয়া হবে। 

গ্রামে বসে করা যাবে?
- আপনি যে কোন স্থান থেকে এই কাজ করতে পারবেন ।

আচ্ছা আমার অনলাইন শপ না থাকলে কি হবে না ?
-আপনার যদি কোন অনলাইন শপ না থাকে তাহলেও আপনি কাজ করতে পারবেন।

আমাদের সাথে ব্যবসা করতে চাইলে যে বিষয়গুলি আপনাদের জানা প্রয়োজন : 
  • অর্ডার কনফার্ম করার জন্য ফুল টাকা অগ্রীম নেওয়ার প্রয়োজন নেই । শুধু ডেলিভারি চার্জ অগ্রীম নিতে হবে। 
  • অর্ডার কনফার্ম করতে কাস্টমার থেকে যে এমাউন্ট পেমেন্ট নিয়েছেন ঠিক সেই এমাউন্ট আমাদের পেমেন্ট করবেন না হলে COD এমাউন্টে মিলবেনা।
  • অর্ডার প্রসেসিং এ ৭২ ঘণ্টা পর্যন্ত এবং কুরিয়ারে ঢাকায় ৩ দিন এবং ঢাকার বাইরে ৫ দিন পর্যন্ত সময় লাগতে পারে তা কাস্টমারকে জানিয়ে কনফার্ম করবেন।
  • প্রোডাক্ট সেল শুরু করার আগে নিজে প্রোডাক্ট সম্পর্কে ভালো করে স্টাডি করে বুঝে নেবেন যাতে কাস্টমারকে দ্রুত সঠিক তথ্য দিয়ে অর্ডার কনফার্ম করতে পারেন।
  • প্রোডাক্টের ছবি, ভিডিও, ডেসক্রিপশন ইত্যাদি তথ্য নিজ থেকে যাচাই করে নেবেন, কোন ভুল থাকলে আমাদেরকেও জানিয়ে ঠিক করিয়ে নেবেন।
  • প্রতিটি কাস্টমারের একাধিক মোবাইল নাম্বার নেয়ার চেষ্টা করবেন যাতে ডেলিভারির সময় কোন কারণে একটি নাম্বার বন্ধ থাকলে অন্য নাম্বারে যোগাযোগ করা যায়।
  • অর্ডার কুরিয়ারে হ্যান্ডওভার করার পরে ট্র্যাকিং লিঙ্ক নিজ দায়িত্বে কাস্টমারকে দেবেন, এতে আপনি এবং কাস্টমার নিশ্চিন্ত বোধ করবেন।
  • যেকোনো প্রয়োজনে আমাদের ফেইসবুক গ্রুপে বিস্তারিত তথ্য সহ অর্থাৎ অর্ডার নাম্বার এবং কি বিষয়ে জানতে চাচ্ছেন লিখে পোস্ট করবেন।
  • প্রয়োজনে আমাদের হেল্পলাইনে কল করে সহযোগীতে নিতে কল করুনঃ 01911747112 (প্রতিদিন সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত)

ফরেস্ট আর্নিং এবং ড্রপশিপিং সম্পর্কে আরও বিস্তারিত জানতে এইখানে ক্লিক করুন

Help line - 01911747112